1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৩১ অপরাহ্ন

যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৭

বাকলিয়ার রাজাখালী এলাকা থেকে মো. তৌহিদুল ইসলাম (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তৌহিদুল ইসলামের পরিবার দাবি করছে, তাকে হত্যা করা হয়েছে। পুলিশ বলছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

এ ঘটনায় বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে নিহত তৌহিদুল ইসলামের ভাই মো. সেলিম বাদি হয়ে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহত মো. তৌহিদুল ইসলাম সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মাইজপাড়া এলাকার আশরাফ মিয়ার ছেলে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বাংলা২৪ বিডি নিউজকে বলেন, তৌহিদুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হয়েছে। বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তৌহিদুল ইসলামের ময়নাতদন্ত হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

তৌহিদুল ইসলামের শরীরের কয়েকটি জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান ওসি মো. নেজাম উদ্দিন।

তৌহিদুল ইসলামের চাচা আরাফাত আলী চৌধুরী বাংলা২৪ বিডি নিউজকে বলেন, তৌহিদুল ইসলাম রাজাখালী এলাকায় একটি বাসায় সাবলেট থাকতেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ওই বাসার মহিলা ফোন করে তৌহিদুল ইসলামের মৃত্যুর বিষয়টি জানান। ওই মহিলা আমাদের অসংলগ্ন তথ্য দিয়েছেন বলে আমরা পুলিশকে জানিয়েছি। আমরা ধারণা করছি, তৌহিদুল ইসলামকে হত্যা করা হয়েছে। তার ডান হাতে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart