1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৪০ পূর্বাহ্ন

যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৯০

পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. শহীদ সরদার (৪০) নামে এক যুবলীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় শহীদের বড় ভাই বাচ্চু সরদার (৫২) বাধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার মিরুখালী বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহত শহীদ সরদার ও বাচ্চু সরদার খায়ের ঘটিচোরা গ্রামের মৃত আনোয়ার হোসেন সরদারের ছেলে। শহীদ সরদার উপজেলার দাউদখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি।

পারিবারিক সূত্রে জানা যায়, শহীদ সরদার ও খায়ের ঘটিচোরা মাদরাসার সহকারী শিক্ষক আব্দুস সালাম মিরুখালী বাজারে (বাঁধের পাশে) দলিল লেখক সিদ্দিক জমাদ্দারের ঘরে বসে জমিজমা-সংক্রান্ত কাগজ দেখছিলেন। এ সময়ে ৭/৮ জনের একদল দুর্বৃত্ত রামদা ও দাসহ ঘরের মধ্যে প্রবেশ করে শহীদকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। শহীদের চিৎকারে তার বড় ভাই বাচ্চু সরদার বাধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মঠবাড়িয়া থানা পুলিশের ওসি (তদন্ত) আব্দুল হক জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart