1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:২২ পূর্বাহ্ন

রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দীপিকা-রণবীর!

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৬১

২০২০ সালে মুক্তি পাবে প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বর্তমানে সিনেমাটির শুটিং চলছে।

শুরু থেকেই একের পর এক চমক দেখাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। এরই মধ্যে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। চমকপ্রদ তথ্য হচ্ছে রণবীর-আলিয়া জুটির এই সিনেমায় নাকি অভিনয় করতে যাচ্ছেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি তারা এ সিনেমায় কাজ করতে সম্মতি দিয়েছেন বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। তবে এ নিয়ে ‘বীরদীপ’র পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি ২০২০ সালের গ্রীষ্মে মুক্তি পাবে। এর আগে চলতি বছরের ডিসেম্বরে এটি মুক্তির চিন্তাভাবনা ছিল অয়নের। তবে তিনি মুক্তির সময় পিছিয়ে দিয়েছেন। তার বক্তব্য, ভিএফএক্স প্রযুক্তিনির্ভর সিনেমাটির টেকনিক্যাল বিষয়ে মোটেও আপোস করতে রাজি নন তিনি।

বিজ্ঞান কল্পকাহিনী ত্রিলজির প্রথম পর্ব হলো ‘ব্রহ্মাস্ত্র’। ইতোপূর্বে বুলগেরিয়া, নিউইয়র্ক ও মুম্বাইয়ে সিনেমাটির শুটিং হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart