1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

রাঙামাটি আ’লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দীন বাবুল আর নেই

রাঙামাটি প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১০৫

রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দীন বাবুল (৬০) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সোমবার (২০ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, শারীরিকভাবে অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেসময় তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। শ্বাসকষ্টজনিত কারণে তিনি মারা গেছেন বলে সূত্রটি নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, মঙ্গলবার (২১ জুলাই) সকালে তার মরদেহ রাঙামাটি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আনা হবে এবং শ্রদ্ধা শেষে সকাল ১০টায় রাঙামাটি বায়তুশ শরফ জব্বারিয়া মাঠে জানাজা শেষে তার গ্রামের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় নিয়ে যাওয়া হবে।

এদিকে  আওয়ামী লীগের এই নেতার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart