1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:২৬ পূর্বাহ্ন

রাজধানীতে ধূমপানে নিষেধ করায় পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ২২৬

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ধূমপান করতে নিষেধ করায় আমির নামে ঢামেকের এক কর্মচারীকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ইব্রাহিম (১৮) নামের একজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগে সকালের দিকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করা হয় আমিরকে।

নিহতের ছেলে মো. মারুফ হোসেন বলেন, এক সপ্তাহ আগে ইব্রাহিম হাসপাতালের বহির্বিভাগে ধূমপান করছিল। এটা দেখে ইব্রাহিমকে ধমক দেন বাবা। পরে ইব্রাহিমের মায়ের কাছে বিচার দেন। এর জের ধরেই আজ সকালে বহির্বিভাগে বাবাকে ইব্রাহিম ক্রিকেট ব্যাট দিয়ে মাথায় আঘাত করে।

ঢামেক হাসপাতালের চতুর্থ শ্রেণির কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. মোখলেছুর রহমান বলেন, আমির খুবই ভালো মানুষ ছিলেন। বহির্বিভাগের ক্যান্সার বিভাগে তার ডিউটি ছিল। তিনি সবার আগে ডিউটিতে ঢুকতেন এবং সবার শেষে বের হতেন। এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানাই এবং হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, একজন মাদকসেবীকে হাসপাতালে ধূমপান করতে নিষেধ করায় ক্রিকেট ব্যাট দিয়ে আমার কর্মচারীকে হত্যা করা হয়েছে। বিষয়টি দুঃখজনক। আমিরের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

চিকিৎসকরা জানান, আমিরের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এ আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart