1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:০৯ অপরাহ্ন

‘রাজনীতি করে একদল মানুষ বটগাছ বনে গেছে’

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১৪৯

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, নামাজ যেমন ফরজ ইসলামী রাজনীতিও তেমন ফরজ। কিন্তু রাজনীতি এখন পুঁজিতে পরিণত হয়েছে। রাজনীতি করে একদল মানুষ কলাগাছ নয়, বরং রাতারাতি বটগাছ বনে গেছে। এই রাজনীতির জন্য পীর সাহেব চরমোনাই (রহ.) এর নামে ১৮টি মামলা হয়েছে। কিন্তু তিনি হক্বের আওয়াজ তোলা থেকে বিরত হননি।

শুক্রবার (২৯ নভেম্বর) সকালে চরমোনাই মাদ্রাসার বার্ষিক মাহফিলের সমাপনী অধিবেশনে সৈয়দ রেজাউল করীম একথা বলেন। গত ২৬ নভেম্বর দুপুরে উদ্বোধনী বয়ানের মাধ্যমে মাহফিল শুরু হয় হয়। শুক্রবার সকাল সাড়ে ৮টায় আখেরি মোনাজাতের মাধ্যমে এর সমাপ্তি টানা হয়।

সৈয়দ রেজাউল করীম বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ আদর্শ বিসর্জন দিয়ে রাজনীতি নয়, বরং আদর্শকে আঁকড়ে ধরে ইবাদতের রাজনীতি করে। আল্লাহ ও তার রাসূলের নীতি আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আখেরি মোনাজাতে বাংলাদেশে শান্তি প্রতিষ্ঠা ও মুসলিম উম্মাহর সামগ্রিক কল্যাণ এবং মিয়ানমার, ফিলিস্তিন, সিরিয়াসহ বিভিন্ন অঞ্চলে নির্যাতিত মুসলমানদের মুক্তির জন্য দোয়া করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart