1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন

রাজশাহীতে পাওনা টাকা চাওয়ায় বন্ধুর হাতে বন্ধু খুন

রাজশাহী (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ১৮৪

রাজশাহী মহানগরীতে পাওনা টাকা চাওয়ায় রমজান আলী (২৮) নামের এক দোকানি খুন হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে নগরীর মালদা কলোনি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রমজান আলী ওই এলাকার আবদুর রাজ্জাকের ছেলে। মালদা কলোনি ঈদগাহ মাঠ এলাকায় পান-সিগারেটের দোকান চালাতেন তিনি।

অভিযুক্ত মো. সোহেল (২৮) একই এলাকার আরমান আলীর ছেলে। তিনি নিহত রমজানের বন্ধু ছিলেন বলে জানিয়েছে এলাকাবাসী।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, সোহেলের কাছে টাকা পেতেন দোকানি রমজান। শনিবার বেলা ১১টার দিকে সোহেল দোকানে গেলে রমজান পাওনা টাকা চান। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সোহেল ধারালো অস্ত্র দিয়ে রমজানের তলপেটে আঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রমজানকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। পরে মরদেহ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

ওসি আরও বলেন, এই ঘটনায় নিহতের পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। অভিযুক্ত সোহেল পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart