1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

রাজশাহী বিভাগে একমাস পর করোনাভাইরাসে মৃত্যু নেই

রাজশাহী প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১০৪

রাজশাহী বিভাগে একমাস পর রোববার (২৬ জুলাই) করোনাভাইরাসে আক্রান্ত কারও মৃত্যু হয়নি।

সর্বশেষ শনিবার (২৫ জুলাই) বিভাগের তিন জেলায় সাতজনের মৃত্যু হয়। রোববার কেউ মারা না যাওয়ায় মোট মৃতের সংখ্যা ১৬২ জনই আছে। এর আগে গত ২৫ জুন বিভাগে কেউ মারা যায়নি। এরপর থেকে প্রতিদিনই মৃতদের তালিকায় নতুন নতুন নাম যুক্ত হয়।

সোমবার (২৭ জুলাই) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানান।

তিনি জানান, রাজশাহী বিভাগের মধ্যে এ পর্যন্ত বগুড়া জেলায় সর্বোচ্চ ১০০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া রাজশাহীতে ২২ জন, চাঁপাইনবাবগঞ্জে চারজন, নওগাঁয় ১৪ জন, নাটোরে একজন, জয়পুরহাটে দুইজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনা জেলায় নয়জন মারা গেছেন।

রোববার বিভাগে নতুন ১৬৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে রাজশাহী জেলায় ৮২ জন, নাটোরে ছয়জন, জয়পুরহাটে চারজন, বগুড়ায় ৫০ জন এবং সিরাজগঞ্জের ২৭ জন রয়েছেন।

বিভাগে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৮২১ জন। এর মধ্যে সর্বোচ্চ ৪ হাজার ৫৫৫ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহী জেলায় ২ হাজার ৭৫১ জন, চাঁপাইনবাবগঞ্জে ৪১৬ জন, নওগাঁয় ৯২১ জন, নাটোরে ৩৯৭ জন, জয়পুরহাটে ৬৬৫ জন, সিরাজগঞ্জে ১ হাজার ২৯৪ জন এবং পাবনা জেলায় ৮২২ জন শনাক্ত হয়েছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart