1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:২৩ অপরাহ্ন

রানী মুখার্জির সিনেমার বিরুদ্ধে আইনি নোটিশ

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ২৪৬

বিনোদন ডেস্ক (বাংলা ২৪ বিডি নিউজ): মুক্তির অপেক্ষায় আছে রানী মুখার্জী অভিনীত সিনেমা ‘মার্দানি ২’। কিন্তু ছবিটি নিয়ে বিতর্ক থামছেই না। ছবিতে কোটা নামের একটি শহরের নাম ব্যবহার করায় ক্ষেপেছে ওই শহরের মানুষ। এবার ছবি সংশ্লিষ্টদের কাছে পাঠানো হলো আইনি নোটিস।

ছবিটির বিরুদ্ধে লোকসভার স্পিকার ও কোটা শহরের সাংসদ ওম বিড়লার কাছেও অভিযোগ জানিয়েছেন কোটা পরিষদের সদস্যরা।

আর এইবার কোটা পরিষদের পক্ষ থেকে সেন্সর বোর্ডের প্রধান প্রসূন জোশী ছবির প্রযোজক আদিত্য চোপড়া, পরিচালক গোপী পুথরণ আর তথ্য ও সম্প্রচার মন্ত্রকে আইনি নোটিশ পাঠিয়েছে।

কোটা পরিষদের আইনজীবীর দাবি, ছবিটি থেকে শহরের নাম বদলে দিতে হবে। বদলে ফেলতে হবে এ ছবিতে ব্যবহৃত শহরের ছবিও। দাবি না মানা হলে ছবির মুক্তি আটকাতে আদালতে মামলা করা হবে।

তবে তাদের বক্তব্যকে ভুল বলে ছবির পরিচালক গোপি পথুরান বলেন, ‘মার্দানি ২ ছবির গল্প সত্য। বাস্তব জীবনে যা কিছু ঘটেছে তা দেখানো হয়েছে এখানে। যে ধরণের ঘটনা আমরা খবরের কাগজে দেখতে পেয়েছি তা তুলে ধরা হয়েছে এখানে।

ঘটনাগুলো পড়ার সময়ে গায়ে কাটা দিয়ে ওঠে। আমার ছবিতে সেই কথাই তুলে ধরা হয়েছে। সারা দেশে ঘটে যাওয়া এই ঘটনাকে আমি আমার ছবিতে দেখিয়েছি।’

আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রানি মুখোপাধ্যায় অভিনীত অ্যাকশন থ্রিলার ‘মর্দানি ২’। কিন্তু তার আগেই নানা জটিলতার মধ্যে পড়েছে ছবিটি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart