1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

রাষ্ট্রপতির ভাইয়ের মৃত্যুতে রওশন-জিএম কাদেরের শোক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১০৬

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ ক‌রে‌ছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

শুক্রবার (১৭ জুলাই) গণমাধ্যমে পাঠানো পৃথক বার্তায় এ শোক প্রকাশ করেন তারা।

শোক বার্তায় বিরোধীদলীয় নেতা বলেন, আবদুল হাই মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেছেন, রেখেছেন অসামান্য অবদান। মুক্তিযুদ্ধে তার অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

তিনি আরও বলেন, রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে আবদুুল হাই যথেষ্ট দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। একজন আদর্শবান মানুষ হিসেবে প্রয়াত আবদুল হাই শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রেখেছেন।

বিরোধীদলীয় নেতা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অপর এক শোকবার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের মরহুমার বি‌দেহী আত্মার মাগ‌ফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মুক্তিযোদ্ধা আবদুল হাই করোনা ভাইরাসে আক্রান্ত (কোভিড-১৯) হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত সোয়া ১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart