1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

রূপগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্ধষ ডাকাতি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ১৭৫

 নারায়ণগঞ্জের রূপগঞ্জে অস্ত্রের মূখে জিম্মী করে তারাবো ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মৃত আয়াত আলীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার গভীর রাতে উপজেলার নোয়াপাড়া এলাকায় এ দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতদলের সদস্যরা পরিবারের সকল সদস্যদের অস্ত্রের মূখে জিম্মী করে নগদ ৩ লাখ টাকা ও ৫০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

সাবেক চেয়ারম্যানের ছেলে আশরাফ আলী তানভীর জানায়, রোববার গভীর রাতে একদল ডাকাত তারাবো ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মৃত আয়াত আলীর বাড়ির গ্রীলের জানালা কেটে ঘরে প্রবেশ পরিবারের সকল সদস্যদের অস্ত্রের মূখে জিম্মী করে ফেলে। পরে ডাকাত দলের সদস্যরা তিনটি ষ্টীলের আলমারির তালা ভেঙ্গে নগদ পোনে ৩ লাখ টাকা ও ৫০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় আশরাফ আলী তানভীর বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
সোমবার সকালে ডাকাতির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজী।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) জসিম উদ্দিন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাত দলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart