1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

‘রেড জোন’ গাজীপুরে কমেছে করোনাভাইরাসের সংক্রমণ

গাজীপুর প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ১১৫

অবশেষে ‘রেড জোন’ গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্ত ও পরীক্ষা দুটিই কমেছে। গত ২৪ ঘণ্টায় (বুধবার ০৮ জুলাই) গাজীপুরে করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ জন। ২৬২ জনের নমুনা পরীক্ষায় ১৭ জনের পজিটিভ আসে।

মঙ্গলবার ৩১৩ জনের নমুনা পরীক্ষা করে পজিটিভ আসে ৩৭ জনের। সোমবার ৪৬৫ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। রোববার ২৪১ জনের নমুনা পরীক্ষায় ৯২ জনের করোনা পজিটিভ পাওয়া যায়।

৫ জুলাই পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে গাজীপুরে মৃত্যু হয়েছিল ৪৫ জনের। গত তিনদিনে জেলায় একজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ৪৬ জন। মোট সুস্থ হয়েছেন এক হাজার ৬০০ জন। জেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছেন তিন হাজার ৭৮২ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬ হাজার ৮৯০ জনের। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা কমে আসায় জেলার মানুষের মধ্যে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে।

বুধবার বিকেলে গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান বলেন, গাজীপুরে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৭ জন। এর মধ্যে কালিয়াকৈর উপজেলায় তিনজন, কাপাসিয়া ও শ্রীপুরে দুইজন করে এবং গাজীপুর সদর এবং সিটি করপোরেশন এলাকায় ১০ জন আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে গাজীপুরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে তিন হাজার ৭৮২ জন। এর মধ্যে কালিয়াকৈর উপজেলায় ৪৫৩ জন, কালীগঞ্জে ৩৪৭, কাপাসিয়ায় ২৬৫, শ্রীপুর উপজেলায় ৪৭১ ও গাজীপুর সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকা মিলে দুই হাজার ২৪৬ জন। করোনায় আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত মারা গেছেন ৪৬ জন। মোট আক্রান্তদের মধ্যে গাজীপুর সদর ও সিটি করপোরেশনে সর্বাধিক দুই হাজার ২৪৬ জন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart