1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

লিটন-আফিফের ঝড়ে ফের শীর্ষে রাজশাহী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ২২৫

প্রায় প্রতি ম্যাচেই রাজশাহী রয়্যালসকে দারুণ সূচনা দিচ্ছেন দুই দেশি ব্যাটসম্যান লিটন দাস আর আফিফ হোসেন। আরও একবার দলকে ভরসা দিলেন তারা। লিটন-আফিফের ঝড়ো ব্যাটে চড়েই সিলেট থান্ডারের বিপক্ষে ৬ উইকেটের সহজ জয় পেয়েছে রাজশাহী।

এই জয়ে পয়েন্ট তালিকাতেও এক নম্বরে উঠে গেছে শোয়েব মালিকের দল। ১০ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট এখন রাজশাহীর। সমান ম্যাচে সমান পয়েন্ট হলেও রানরেটে পিছিয়ে থাকায় দুইয়ে আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এই ম্যাচে লক্ষ্য ছিল ১৪৪ রানের। লিটন-আফিফ ঝড়ো ব্যাটিংয়ে দলকে জয়ের ভিত গড়ে দিয়ে যান। লিটন ২০ বলে ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় ৩৬ আর আফিফ ৩০ বলে ৮ বাউন্ডারিতে করেন ৪৬ রান। এরপর ২২ বলে ২৭ রানের এক ইনিংস খেলেন শোয়েব মালিক। শেষদিকে মোহাম্মদ নেওয়াজের ৭ বলে ১৭ রানে ভর করে ২৯ বল হাতে রেখেই জয় তুলে নেয় রাজশাহী।

হারতে হারতে কোণঠাসা সিলেট থান্ডার ঘরের মাঠে নিজেদের শেষ ম্যাচেও ব্যাট হাতে তেমন কিছু করতে পারেনি। মোহাম্মদ মিঠুনের ৪৭ রানের ইনিংসের পরও ৬ উইকেটে ১৪৩ রানেই আটকে যায় দলটি।

টস জিতে ব্যাটিং বেছে নেয়া সিলেট শুরু থেকেই স্বস্তিতে ছিল না। রাজশাহী রয়্যালসের বোলারদের হাত খুলে খেলতে পারেননি কেউ। ঝড় তুলতে চেয়েছিলেন ওপেনার আবদুল মজিদ। কিন্তু ১১ বলে ২ ছক্কায় ১৬ রান করেই সাজঘরের পথ ধরতে হয় তাকে।

আরেক ওপেনার আন্দ্রে ফ্লেচার খেলেন ৩৩ বলে ২৫ রানের ধীরগতির এক ইনিংস। জনসন চার্লস আউট হন ৭ বলে ৮ রান করে। তবে মোহাম্মদ মিঠুন আর শেরফান রাদারফোর্ড দলকে লড়াকু স্কোর গড়ে দেয়ার চেষ্টা করেছিলেন।

তাদের জুটিটা ভাঙে ভুল বোঝাবুঝিতে। ৩৮ বলে ৩ চার আর ২ ছক্কায় ৪৭ রান করা মিঠুন রানআউট হয়ে যান। এরপর ১১ বলে ২টি করে চার ছ্ক্কায় ২৫ রান করা রাদারফোর্ডও ফেরেন।

১২৯ রানে ৬ উইকেট হারানো সিলেট পরে লোয়ার অর্ডারদের নিয়ে আর বেশি কিছু করতে পারেনি। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৩ রানেই থেমেছে স্বাগতিকদের ইনিংস।

রাজশাহীর অলক কাপালি ১ ওভারে ১৪ রান খরচ করলেও তুলে নেন ২টি উইকেট। একটি করে উইকেট নেন মোহাম্মদ ইরফান আর আবু জায়েদ রাহী।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart