1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৪:১৩ পূর্বাহ্ন

লেবাননে ভয়াবহ বিস্ফোরণে দায়ীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ১১৯

লেবাননের রাজধানী বৈরুতে ভয়াবহ বিস্ফোরণের কারণ যাই হোক না কেন, এর জন্য দায়ী ব্যক্তিদের কাউকেই ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিলেন দেশটির প্রধানমন্ত্রী হাসান দিয়াব।

প্রধানমন্ত্রী দিয়াব বলেছেন, বৈরুত বন্দরে বিস্ফোরণের ঘটনায় সংশ্লিষ্ট প্রত্যেককে জবাবদিহি করতে হবে এবং দায়ী ব্যক্তিদের মাশুল গুণতে হবে।

বিস্ফোরণ ঘটিয়ে যারা কয়েক ডজন মানুষকে হত্যা করা হয়েছে এবং কয়েক হাজার মানুষকে আহত করা হয়েছেন তাদের সবার বিচার করা হবে। এ ঘটনার তদন্তে দেখা হবে ২০১৪ সাল থেকে এখন পর্যন্ত বিপজ্জনক গুদামগুলো কতটা ভয়ঙ্কর।

তবে বিস্তারিত কিছু জানাননি হাসান দিয়াব।

এই বিস্ফোরণকে ‘বিপর্যয়’ আখ্যা দিয়েছেন লেবাননের প্রধানমন্ত্রী। টেলিভিশনে দেওয়া বক্তব্যে হাসান দিয়াব বলেছেন, এই বিস্ফোরণে ঘটনায় মৃতদের উদ্ধার করা এবং আহতদের সুস্থ করে তোলাকে এখন অগ্রাধিকার দিচ্ছেন তারা।

বিপর্যয় থেকে ঘুরে দাঁড়াতে সহায়তা করতে বন্ধুপ্রতিম দেশগুলোকে আহ্বান জানিয়েন দিয়াব বলেছেন, যে সব দেশ এই দেশকে ভালোবাসে তাদের জরুরি ভিত্তিতে আমাদের পাশে দাঁড়ানো ও জরুরি সহায়তা করার আহ্বান জানাচ্ছি।
ছবি সংগৃহীত
ভয়াবহ এই বিস্ফোরণে এখন পর্যন্ত ৭৩ জন নিহত ও ৩ হাজার ৭০০ জন আহতের খবর জানিয়েছেন দেশটির স্বাস্থ্যমন্ত্রী হামাদ হাসান।

মঙ্গলবার (৪ আগস্ট) লেবাননের বৈরুতে যে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে তার কারণ এখন পর্যন্ত জানা যায়নি। ধারণা করা হচ্ছে, বিস্ফোরিত হওয়া বহুতল ভবনটি ছিল বিস্ফোরক দ্রব্যের গুদাম ঘর।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart