1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
আস্থা ভঙ্গের গুগলের বিরুদ্ধে ট্রাম্প প্রশাসনের মামলা রাঙ্গুনিয়ায় পালাক্রমে ৫ শিশু ধর্ষণ: মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার বন্ধুর স্ত্রীকে ৯ মাস ধর্ষণ, ভিডিও বিক্রি পর্নোসাইটে, বিএনপি নেতা গ্রেপ্তার লালমনিরহাটে ২টিতে আওয়ামীলীগ, ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী গাজীপুরে রোগীকে ধর্ষণ চেষ্টা, চিকিৎসক গ্রেপ্তার ভোলায় বিয়ের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ, ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের দাবি নির্বাচন সুষ্ঠু হচ্ছে, সাধারণ মানুষ তা বিশ্বাস করতে চায় না : জিএম কাদের পূজা মণ্ডপে দর্শনার্থী প্রবেশে আদালতের না ২৪ ঘন্টায় দেশে আরও ১৮ জনের মৃত্যু টাঙ্গাইলে রাস্তা থেকে তুলে নিয়ে কলেজ ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ

লেবাস বিক্রির রাজনীতি করি না : জাকের পার্টি চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ২৩২

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল বলেছেন, জাকের পার্টির বয়স ৩০ বছর। যদিও এখন পর্যন্ত সংসদে আমরা একটা আসনও পাইনি। তবে একটি কথা সত্য, লেবাস বিক্রির রাজনীতি করি না। আমার ইসলাম কিন্তু আমার টুপি-দাড়ি-পাঞ্জাবিতে না। কর্মই আমার ধর্ম। ইসলাম পালন করার নয়, আমরা ইসলাম কায়েম করতে এসেছি। বিকৃত ইসলাম নয়, আমরা সত্য ইসলাম প্রতিষ্ঠা করতে এসেছি।

রোববার রাতে রংপুর শহরের টাউন হলে রংপুর জেলা ও মহানগর জাকের পার্টির উদ্যোগে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। জাকের পার্টি ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী-সমর্থক মতবিনিময় সভায় উপস্থিত হন।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান বলেন, প্রবৃদ্ধি যে হারে বাড়ছে, সাম্য কি সে হারে বাড়ছে? একজন আলিশান বাড়িতে, আরেকজন রাস্তার ঢালে। একজন পোলাও-কোর্মা খায়, আরেকজন সপ্তাহেও গরুর গোশত পায় না। প্রবৃদ্ধির হার যেভাবে বাড়ছে, বৈষম্যও সেভাবে বাড়ছে। আজ দুর্নীতির দায়ে চুনোপুঁটিদের ধরা হচ্ছে। কিন্তু রাঘববোয়ালদের ধরা হচ্ছে না।

ড. সায়েম আমীর ফয়সল বলেন, আমরা প্রতিহিংসা, প্রতিশোধ ও রক্তপাতের রাজনীতিতে বিশ্বাস করি না। আমরা বিশ্বাস করি মানবসেবা ও জনকল্যাণের রাজনীতিতে। আমাদের যদি ক্ষমতার মোহ থাকত, তাহলে ২০ বছর আগেই আদর্শ বিক্রি করে সংসদে যেতে পারতাম। কিন্তু আমরা তা করিনি। মনে রাখতে হবে- বটগাছের নিচে ছোটগাছ টেকে না।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান বলেন, স্ট্যান্টবাজি ও লেবাস বিক্রির রাজনীতিতে আমরা বিশ্বাস করি না। জাকের পার্টি একটি প্রকৃত ইসলামী রাজনৈতিক দল। আমাদের নারী ফ্রন্ট নিয়ে অতীতে কথা উঠেছিল। কিন্তু আজ নির্বাচন কমিশন রাজনৈতিক দলগুলোকে নারী নেতৃত্ব অন্তর্ভুক্ত করে কমিটি গঠনের আদেশ দিয়েছে। জাকের পার্টি একমাত্র রাজনৈতিক দল যারা ৩৩.৩৩ শতাংশ নারী নেতৃত্ব অন্তর্ভুক্ত করে কমিটি জমা দিয়েছে। জাকের পার্টির সবকিছু স্বচ্ছ। আমরা আমাদের অডিট রিপোর্ট নির্বাচন কমিশনে জমা দিয়েছি।

মতবিনিময় সভায় স্থানীয় জাকের পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ড. সায়েম আমীর ফয়সলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart