1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০৮:২২ অপরাহ্ন

শবে বরাতে করোনা থেকে মুক্তির জন্য সবাই দোয়া করবেন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১০৮

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা দে‌শের জনগ‌ণের উদ্দেশে ব‌লে‌ছেন, আপনারা পবিত্র শবে বরাতের নামাজ ঘরে বসে আদায় করবেন। সৌদি আরবের মক্কা-মদিনাতেও অধিক মুসল্লি জমা‌য়েত নিষিদ্ধ করা হ‌য়ে‌ছে। তিনি বলেন, আল্লাহকে ডাকলে যেকোনো স্থান থেকে ডাকা যায়। শবে বরাতে সবাই দোয়া করবেন, করোনাভাইরাস থেকে আমরা যেন রক্ষা পাই।

মঙ্গলবার (৭ এপ্রিল) চট্টগ্রাম ও সিলেট বিভাগের জেলা প্রশাসকদের সঙ্গে ভি‌ডিও কনফা‌রেন্সে তি‌নি এ কথা ব‌লেন।

সকাল ১০টায় গণভবন থে‌কে এই ভি‌ডিও কনফা‌রেন্স অনু‌ষ্ঠিত হয়। অনুষ্ঠান‌টি প‌রিচালনা ক‌রেন প্রধানমন্ত্রীর কার্যাল‌য়ের মুখ‌্যস‌চিব ড. আহমদ কায়কাউস।

প্রধানমন্ত্রী ব‌লেন, মসজিদে গেদারিং করার কোনো প্রয়োজন নেই। যেহেতু এটা ছোঁয়াচে রোগ, সেজন্য আপনারা সবাই ঘরে বসে এবাদত করুন, নামাজ আদায় করুন, শুকরিয়া আদায় করুন, আল্লাহ গুজুর করুন। শবে বরাতের রাতে আমরা সবাই মিলে আল্লাহ তায়ালার কাছে দুহাত তুলে দোয়া করি, আল্লাহ যেন আমাদের ক‌রোনা থেকে মুক্তি দেয়।

চট্টগ্রামের জনগ‌ণের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, এই জেলায় প্রচুর বিদেশি আছে। যারা বিদেশ থেকে এসেছেন তাদেরকে সঠিকভাবে কোয়ারেন্টাইনে রাখবেন। আর যেহেতু চট্টগ্রাম লকডাউন করা হয়েছে, সে কারণে বাইরে থেকে কেউ যেন চট্টগ্রা‌মে প্র‌বেশ না ক‌রেন এবং চট্টগ্রাম থেকে কেউ যেন বাইরে যেতে না পারে, সে ব্যবস্থা করবেন। আর আত্মীয়-স্বজনকে ফোন করে বলে দেবেন, তারা যেন আপাতত চট্টগ্রামে না আসে এবং যারা চট্টগ্রামে আছেন তারাও যেন কোনো আত্মীয়-স্বজনের বাড়িতে না যান।

প্রধানমন্ত্রী চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীনের উদ্দেশে বলেন, সামনে কিন্তু মশা এবং ডেঙ্গুর প্রাদুর্ভাব রয়েছে। বিষয়টি মাথায় রাখবেন। মশার উপদ্রব এবং ডেঙ্গুর প্রাদুর্ভাব যেন না হয়। উত্ত‌রে আ জ ম নাছির বলেন, ডেঙ্গুর প্রাদুর্ভাব কমানোর জন্য সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আল্লাহর রহমতে আগামীতে এ ধরনের কোনো দুর্যোগ আসবে না।

প্রধানমন্ত্রী বলেন, সবাইকে কিছুক্ষণ পর পর পানি খেতে হবে। গলা ভিজে রাখবেন। তাহলে কোনো ভাইরাসে আক্রান্ত হবেন না।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart