1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:২৬ পূর্বাহ্ন

শাহজালালে সাড়ে ৮ কেজি স্বর্ণসহ দুবাই ফেরত যাত্রী আটক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৩

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে আট কেজি ৪৫০ গ্রাম স্বর্ণসহ দুবাই ফেরত এক যাত্রী আটক করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় চার কোটি ২২ লাখ ৫০ হাজার টাকা।

সোমবার (২ ডিসেম্বর) রাত ১১টার দিকে বিমানবন্দরের গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশীর এক পর্যায়ে এমিরেটস এয়ারলাইন্সের হিমেল খান নামে ওই যাত্রীকে ৭২টি স্বর্ণের বার ও ৯৮ গ্রাম স্বর্ণালংকারসহ আটক করা হয়।

ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার মো. সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি শুরু করে।

রাত আনুমানিক ১১টায় এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৫৮৪ ফ্লাইটের ০৫এ সিটের দুবাই থেকে আগত যাত্রী হিমেল খানকে চ্যালেঞ্জ করে কাস্টমসের প্রিভেন্টিভ টিম সদস্যরা।

পরে তাকে তল্লাশী করে ৭২টি স্বর্ণে বার ও ৯৮ গ্রাম স্বর্ণালংকার পাওয়া যায়। আটককৃত স্বর্ণের ওজন আট কেজি ৪৫০ গ্রাম। যার বাজার মূল্য প্রায় ৪ কোটি ২২ লাখ ৫০ হাজার টাকা।

তাকে যাত্রীকে পুলিশে সোপর্দসহ আটককৃত স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart