1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৪১ অপরাহ্ন

শিক্ষার্থী নির্যাতনের প্রতিবাদে ঢাবিতে সন্ত্রাসবিরোধী ছাত্রঐক্যের

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১৬২

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হলে ছাত্রলীগ নেতাদের হাতে চার শিক্ষার্থী নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সন্ত্রাসবিরোধী ছাত্রঐক্য।

বৃহস্পতিবার দুপুরে সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের সামনে বিক্ষোভ মিছিল করে সংগঠনটি। মিছিলটি রাজু ভাস্কর্য থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলায় এসে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি (সহ-সভাপতি) নুরুল হক নূর।

‘জহু হলে হামলা কেন প্রশাসন জবাব চাই’, ‘শিক্ষা-সন্ত্রাস একসাথে চলে না’, ‘জেগেছে রে জেগেছে ছাত্রসমাজ জেগেছে’, ‘দিয়েছি তো রক্ত আরও দিব রক্ত, রক্তের বন্যায় ভেসে যাবে অন্যায়’, ‘ছাত্রলীগের প্রশাসন মানি না মানব না’, ‘এনএসএফ গেছে যে পথে, ছাত্রলীগ যাবে সে পথে’, ‘এক হও এক হও ছাত্রসমাজ এক হও’ ইত্যাদি স্লোগানে বিক্ষোভ মিছিল করেন সন্ত্রাসবিরোধী ছাত্র ঐক্যের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে ডাকসু ভিপিসহ অংশ নেন, সাধারণ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন, ছাত্র ফেডারেশনের নেতা আবু রায়হান, ছাত্র মৈত্রীর কেন্দ্ৰীয় কমিটির সদস্য সাদ্দাম হোসেন সোহেল, ডাকসুর সমাজ সেবা সম্পাদক আখতার হোসেন, চট্টগ্রাম পাহাড়ি ছাত্র সংগঠনের সভাপতি মুকুল চাকমাসহ আর অনেকে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলে চার শিক্ষার্থীকে রাতভর নির্যাতন করে ছাত্রলীগের নেতাকর্মীরা। নির্যাতনের পর আহত শিক্ষার্থীদের হল প্রশাসন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম ও পুলিশের মাধ্যমে শাহবাগ থানায় নেয়া হয়। পরে শিক্ষার্থীদের রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে শাহবাগ থানায় নিয়ে যায় পুলিশ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart