1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০৮ জুলাই ২০২০, ০৯:৫৮ পূর্বাহ্ন

শিগগিরই এই পরিস্থিতি কাটিয়ে উঠতে সক্ষম হবো: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৫০

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, করোনা মহামারিতে সরকার জনগণের পাশে থেকে তাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছে। অসহায়দের মধ্যে ২৫০০ টাকা করে অর্থ সহায়তায় দেওয়া হচ্ছে। আমরা শিগগিরই এই পরিস্থিতি কাটিয়ে উঠতে সক্ষম হব।

শুক্রবার (২২ মে) বেলা ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে পরিকল্পনামন্ত্রীর হিজলবাড়ির মুনশী আরফান আলীর বৈঠক খানায় মুজিব শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ সময় মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে ৬৫টি মুজিব কোর্ট ও ৫২টি চাদর বিতরণ করা হয়।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘মুক্তিযোদ্ধাদের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করছে। মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা, চিকিৎসাসহ তাদের সব সুযোগ-সুবিধা দিচ্ছে এ সরকার। উপজেলা ও জেলা সদরে অসহায় ভূমিহীন মুক্তিযোদ্ধা পরিবারের জন্য বাড়ি নির্মাণ করা হচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার হায়াতুন নবী, উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনসহ আরও অনেকে।

বেলা সাড়ে ১১ টায় উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে ক্যান্সার, কিডনি ও লিভার সিরোসিস আক্রান্ত হতদরিদ্র ১১ জনকে ৫০ হাজার টাকার অর্থ সহায়তার চেক প্রদান করেন মন্ত্রী।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart