1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন

শুরু হলো ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯
  • ১৮১

অপারেশন সুন্দরবন সিনেমার শুটিং শুরু হয়েছে সাতক্ষীরার শ্যামনগরের মুন্সিগঞ্জ ইউনিয়নের চুনকুড়ি-হরিনগর এলাকায়। শুক্রবার বেলা ১২টার দিকে সিনেমার শুটিং শুরু হয়। প্রথম দিনে শুটিংয়ে অংশ নিয়েছেন মনোজ প্রামাণিক ও সামিনা বাশার।

শুটিং উদ্বোধন করে দীপংকর দীপন বলেন, ‘আমরা এবারের সিনেমায় সুন্দরবনের উপর নির্ভরশীল প্রান্তিক মানুষের দীর্ঘদিনের সমস্যা ও সুন্দরবন জলদুস্য মুক্তকরণে বিষয়গুলো তুলে ধরবো। একই সঙ্গে সরকার বিশেষ করে র্যাবের কার্যক্রমের মাধ্যমে মানুষকে বিনোদন দেওয়ার চেষ্টা করবো।

যে সিনেমা নিয়ে ২০১৮ এর এপ্রিল থেকে কাজ করেছি, আজ তার আনুষ্ঠানিক চিত্র গ্রহণ শুরু হলো। বরাবরের মত বলছি আপনাদের দোয়া ও শুভকামনাই আমার একমাত্র অনুপ্রেরণা।’

দীপংকর দীপন জানান, প্রথম দফায় মোট ১৬ দিন শুটিং হবে। এর মধ্যে ১১ দিন শুটিং হবে সুন্দরবনের গহীন জঙ্গলে। আগামীকাল থেকে রিয়াজ-সিয়াম ও রোশান, নুসরাত ফারিয়া, তাসকিনসহ ইউনিটের সবাই শুটিংয়ে অংশ নেবেন। সাতক্ষীরায় সিনেমাটির শুটিং চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। সাতক্ষীরায় শুটিংয়ের খুলনা এলাকায় শুটিং হবে ৫দিন।

উল্লেখ্য, সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে অপারেশন সুন্দরবন সিনেমাটি। র্যাব ওয়েলফেয়ার কো অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে চলচ্চিত্রটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড। ২০২০ সালের ঈদুল আযহায় মুক্তি পাবে সিনেমাটি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart