1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে হবে: কাদের

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৯

আওয়ামী লীগের ২১‌তম জাতীয় সম্মেলন থেকে দলীয় সভানেত্রী শেখ হাসিনা যে নির্দেশনা দেবেন তা অক্ষরে অক্ষরে পালন করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (২০) বিকেলে সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় তিনি এ আহ্বান জানান। এসময় তার বক্তব্যে মাস্টার দা সূর্যসেন-প্রীতিলতা থেকে শুরু করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব, শেখ মুজিবুর রহমান এবং শেখ হাসিনার বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন।

ওবায়দুল কাদের বলেন, সারা বিশ্বের চারজন পরিশ্রমী রাষ্ট্রনায়কের একজন শেখ হাসিনা। বাংলাদেশে গত ৪৪ বছরে সবচেয়ে সাহসী রাজনীতিকের নাম শেখ হাসিনা। এসময় তিনি শেখ হাসিনার বিভিন্ন অবদানের কথা তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা পলিটিশিয়ানের সীমানা পেরিয়ে আজ বিশ্ব নেতা। শেখ হাসিনার হাতে যতদিন দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

নির্বাচনী প্রতিশ্রতি পালন করতে হবে জানিয়ে কাদের বলেন, সেই প্রতিশ্রতি পালনের অংশ হিসেবে আওয়ামী লীগকে গড়ে তুলতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে হবে। আমরা ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদমুক্ত দেশ গড়বো। এটাই আমাদের আজকের শপথ।

এর আগে বিকেল তিনটা ৫ মিনিটে সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দুদিনব্যাপী এ সম্মেলনের শেষদিন ২১ ডিসেম্বর নির্বাচন করা হবে দলীয় সনভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart