1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:০৫ অপরাহ্ন

সাংসদ সেলিম ওসমানকে মেয়র আইভীর ধিক্কার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ২৩৭

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের প্রতি ধিক্কার জানিয়ে বলেন, তিনি নারায়ণগঞ্জের চিহ্নিত রাজাকার গোলাম রাব্বানীর ছেলে খালেদা হায়দার কাজলকে সঙ্গে নিয়ে বিভিন্ন স্থানে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হন। কাজল বর্তমানে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি এবং ওসমান পরিবারের ঘনিষ্ঠজন। একজন রাজাকারের ছেলেকে প্রতিষ্ঠিত করা এবং তাকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেওয়ায় মেয়র আইভী সাংসদ সেলিম ওসমানকে ধিক্কার জানান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি করপোশেনের আয়োজনে ৭দিন ব্যাপি সংস্কৃতি উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  বুধবার বিকেলে জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান ৭দিন ব্যাপি আয়োজিত ওই উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
মেয়র আইভী অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে বলেন, রাজাকারপুত্রকে নিয়ে অনুষ্ঠান করবেন, সাথে রাখবেন, প্রতিষ্ঠিত করবেন আর আমাদেরকে যখন তখন মিথ্যা অপবাদে অপদস্থ করবেন তা হবে না। তিনি উপস্থিত সবাইকে রাজাকারপুত্র খালেদ হায়দার খান কাজলকে বয়কট করার আহ্বান জানিয়ে বলেন, আমাদের উচিৎ খালেদ হায়দার খানকে বয়কট করা। সাংসদ সেলিম ওসমান জাতীয় পার্টি থেকে নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) নির্বাচিত হন। অতি সম্প্রতি তিনি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মনোনীত হন।
অনুষ্ঠানের উদ্বোধক জাতীয় অধ্যাপক আনিসুজ্জামান তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে আমাদের সর্বক্ষেত্রে দুর্নীতি মুক্ত করতে হবে। তিনি বলেন, বর্তমানে ছাত্র রাজনীতি যে অবস্থায় রয়েছে তারও পরিবর্তন করতে হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এহতেশামুল হক, সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শঙ্কর রায় প্রমুখ।
এদিকে মেয়র আইভীর অভিযোগ প্রসঙ্গে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মেয়রের মতো একটি দায়িত্বশীল পদে থেকে তার এভাবে ঢালাও ভাবে অভিযোগ তোলা ঠিক নয়। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জেনে এ বিষয়ে তার দায়িত্বশীল বক্তব্য আমরা নাগরিক সমাজ আশা করি। তিরি আরও বলেন, তার বাবা রাজাকার নয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart