1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:১৭ অপরাহ্ন

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে ছাত্রলীগের হামলা-ভাঙচুর

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ২৪৯

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর পটুয়াখালীর বাসভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (০১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে পটুয়াখালী শহরের শেরেবাংলা সড়কে অবস্থিত আলতাফ হোসেন চৌধুরীর বাসভবন সুরাইয়া ভিলায় এ হামলা-ভাঙচুর চালানো হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুকের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী রড, লাঠিসোটা নিয়ে বিএনপি নেতা আলতাফ হোসেন চৌধুরীর বাসভবন সুরাইয়া ভিলার প্রধান গেট ভেঙে ভেতরে ঢোকে। এরপর ওই বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় তারা।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদ সরোয়ার কালাম বলেন, নতুন বছরের প্রথম দিনই আলতাফ হোসেন চৌধুরীর পটুয়াখালীর বাসভবন সুরাইয়া ভিলার প্রধান গেট ভেঙে ভেতরে ঢোকে ছাত্রলীগের নেতাকর্মীরা। জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুকের নেতৃত্বে এ হামলা ও ভাঙচুর চালানো হয়।

তিনি বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা বাসভবনের ভেতরে ঢুকে চেয়ার-টেবিলসহ আসবাবপত্র এবং জানালার গ্লাস ভাঙচুর করে। এ সময় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ছবি ভাঙচুর করে তারা।

ওয়াহিদ সরোয়ার কালাম অভিযোগ করে বলেন, বাসভবনের ভেতরে ঘণ্টাব্যাপী তাণ্ডব চালিয়ে লুটপাট করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলার সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় জড়িত ছাত্রলীগের নেতাকর্মীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাই। একই সঙ্গে ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ বিষয়ে জানতে জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের মুঠোফোনে একাধিকবার কল দিলেও রিসিভ করেননি তিনি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart