1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

সিংড়ায় ১ লাখ গাছের চারা রোপণ করা হবে: পলক

নাটোর প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১১৭

তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, পরিবেশের বিপর্যয় আমাদের বিপদ ডেকে আনতে পারে। তাই পরিবেশ রক্ষার বিকল্প নেই। পরিবেশের ভারসাম্য রক্ষা ও ভষ্যিত প্রজন্মকে নিরাপদ রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী স্মরণে সারাদেশে গাছের চারা রোপনের কর্মসূচি হাতে নিয়েছেন। সেই লক্ষে সিংড়ায় এক লাখ গাছের চারা রোপন করা হবে।

তিনি শনিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা পরিষদের সামনে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানদের মধ্যে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।পরে তিনি প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে চিকিৎসার জন্য অর্থ সহায়তার চেক ও অগ্নিকাণ্ডসহ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ করেন।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিংড়া উপজেলা নির্বাহী নির্বাহী কর্মকর্তা নাসরিন বানূ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।অনুষ্ঠানে দুইজনকে চিকিৎসা বাবদ ৫০ হাজার করে এক লাখ টাকা প্রদান করা হয়।

এছাড়া ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের মধ্যে ২৪ বান্ডিল ঢেউটিন ও ৭২ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া পল্লী উন্নয়নে সোনালী সোপান শীর্ষক মুজিব বর্ষ উপলক্ষে বিআরডিবির ঋণ উৎসবে ঋণগ্রহীতাদের মাঝে অর্থ বিতরণ উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart