1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

সিঙ্গাপুরে একদিনে করোনা আক্রান্ত ৩২৭ জন, ছাড়পত্র পেলেন ২৬৮

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১১১

সিঙ্গাপুরে আজকে নতুন করে ৩২৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এছাড়া হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ২৬৮ জন। এখন পর্যন্ত ৪৩ হাজার ২৫৬ জন ছাড়পত্র পেয়েছেন। মোট ৪৭ হাজার ৪৫৩ জনের করোনা শনাক্ত করা হয়েছে।

১৭ জুলাই সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ৬ জন সিঙ্গাপুরিয়ান, ৩ জন ওয়ার্কপাশ হোল্ডার যারা ডরমেটরির বাইরে বাস করেন। ৩ জন বিদেশফেরত যারা স্টে হোম নোটিশে ছিলেন। বাকি সবাই ওয়ার্কপাশ হোল্ডার যারা ডরমেটরিতে থাকেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত সিঙ্গাপুরে ২৭ জনের মৃত্যু হয়েছে। তাছাড়া আরও ১৪ জনের মৃত্যু হয়েছে যারা করোনায় পজিটিভ ছিল। কিন্তু তাদের মৃত্যু অন্য কারণে হয়েছে বলে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে।

এছাড়া ১৪৫ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন। ৩ হাজার ৬৯৭ জনের অবস্থা ক্লিনিক্যালি ভালো কিন্তু পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ হওয়ায় তাদেরকে অন্য রোগীদের কাছ থেকে আলাদা রাখা ও যত্নের জন্য অন্যত্র সরিয়ে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

গত ডিসেম্বরের শেষদিকে চীনের উহান ১ম এই প্রাণঘাতী ভাইরাস শনাক্ত হয়। বর্তমানে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে এই মহামারি। ভাইরাসটিতে এখন পর্যন্ত ১ কোটি ১২ লাখ ৮৫ হাজার ২৬৮ জন আক্রান্ত হয়েছেন। মোট প্রাণ হারিয়েছে ৫ লাখ ৩৫০ হাজারের বেশি মানুষ। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৬২ লাখেরও বেশি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart