1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:০৬ পূর্বাহ্ন

সিটি নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা শেষ পর্যন্ত মাঠে থাকবে

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৫

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি প্রার্থী দেবে এবং ঢাকা সিটি নির্বাচনে শেষ পর্যন্ত দলের প্রার্থীরা মাঠে থাকবে।

সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের অফিসে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী লিটনের নেতৃত্বে অর্ধশত বিএনপি নেতাকর্মী এবং জাগপার প্রেসিডিয়াম সদস্য হাসমত উল্লাহর নেতৃত্বে দুই শতাধিক নেতাকর্মী পার্টির চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। ওই অনুষ্ঠানে জিএম কাদের এসব কথা বলেন।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, আগামীকাল মঙ্গলবার (২৪ ডিসেম্বর) জাতীয় পার্টি থেকে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মনোনয়নপত্রের ফরম বিতরণ করা হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ঢাকা সিটি নির্বাচনে আওয়ামী লীগ থেকে অ্যালায়েন্স করার প্রস্তাব এলে জাতীয় পার্টি তা বিবেচনা করবে।

এর আগে বিএনপি ও জাগপা থেকে দলে যোগ দেয়া নেতাকর্মীদের স্বাগত জানান জাতীয় পার্টি চেয়ারম্যান। তিনি বলেন, দেশের প্রধান তিনটি দলের মাঝে জাতীয় পার্টি সাধারণ মানুষের কাছে সম্ভাবনাময় পার্টি। দেশের মানুষ মনে করে জাতীয় পার্টিই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে। তাই জাতীয় পার্টির কাছে দেশবাসীর প্রত্যাশা অনেক বেশি। দেশবাসী সরকারের বিকল্প হিসেবে জাতীয় পার্টির ওপরেই ভরসা রাখেন।

কারণ হিসেবে তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলেই দেশের মানুষ বেশি অধিকার ভোগ করেছে। উন্নয়ন, সুশাসন, নিরাপত্তা, শান্তি ও সম্প্রীতির প্রশ্নে জাতীয় পার্টির শাসনামলই অনন্য।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টি কারো ব্যক্তিগত সম্পত্তি নয়, জাতীয় পার্টি কারো জমিদারি নয়। জাতীয় পার্টি একটি পরিবার। এখানে কারো ভুল ক্রুটি হলে তা আলাপ-আলোচনার মাধ্যমেই মিমাংশা করা হবে।

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, কারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের নির্বাচিত ভিপির ওপরে বার বার হামলা করছে, বিষয়টি সরকারকেই খতিয়ে দেখতে হবে। যারা শিক্ষাঙ্গনের পরিবেশ নষ্ট করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতির স্বাধীনতা থাকতে হবে। যাতে আগামী দিনে শিক্ষিত প্রজন্ম রাজনীতির নেতৃত্বে আসে।

এ সময় অন্যান্যদের মাঝে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাহিদুর রহমান টেপা, এস এম ফয়সল চিশতী বক্তব্য রাখেন।

এছাড়া দলে যোগদানকারীদের মধ্যে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সহ সাধারণ সম্পাদক হাজী মো. লিটন, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) প্রেসিডিয়াম সদস্য মো. হাসমত উল্লাহ, জাগপার ঢাকা মহানগর সভাপতি মো. নজরুল ইসলাম বাবলু বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart