1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০৭ জুন ২০২০, ০৬:৩১ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে এতিম ছাত্রদের পাশে এবার ওসি কামরুল ফারুক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ৪১৫

করোনা পরিস্থিতি ও লকডাউনের কারণে সিদ্ধিরগঞ্জে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কর্মহীন হয়ে পড়ে। খাবার সংকট দেখা এই সকল অসহায় মানুষদের ঘরে। এসময় প্রশাসনিক দায়িত্বের বাইরে গিয়ে একজন মানবিক পুলিশ কর্মকর্তার ভুমিকায় অবতীর্ণ হন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুল ফারুক।

অসহায় মানুষকে কখনো ডেকে এনে আবার কখনো রাতের আধারে বাড়ি বাড়ি গিয়ে নিজের উদ্যোগে উপহার সামগ্রী (খাদ্য দ্রব্য) পৌঁছে দিয়েছেন তিনি। বাদ যায়নি শিক্ষক, মসজিদের ইমাম, মোয়াজ্জিন, পরিবহন শ্রমিক, এতিম, প্রতিবন্ধী, হিজড়ারাও। এছাড়া ম্যাসেজ ও ফোনের মাধ্যমে খবর পেয়ে বিভিন্ন শ্রেণি পেশার অনেককেই উপহার সামগ্রী পৌছে দিয়েছেন তিনি। সহযোগিতা করেছেন সিদ্ধিরগঞ্জে কর্মরত বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকা, টেলিভিশন ও অনলাইনের অনেক সংবাদকর্মীদের।

সব শেষ সোমবার (৪ মে) সিদ্ধিরগঞ্জ থানা কার্যালয়ের ভেতর সিদ্ধিরগঞ্জ থানা এলাকার আল- জামিয়া আল- আরাবিয়া মদীনাতুল উলূম মাদ্রাসা ও এতিমখানার ১৪ জন ছাত্রদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার সামগ্রী (খাদ্য- সামগ্রী) প্রদান করেন ওসি কামরুল ফারুক। এছাড়াও মোবাইল ফোন ও ম্যাসেজ এর মাধ্যমে সংবাদ প্রাপ্ত হয়ে ১২ টি পরিবারকে উপহার সামগ্রী পৌছে দিয়েছেন তিনি। এরআগে আদমজী উম্মুল ক্বোরা হাইস্কুলের ২৭ জন শিক্ষক, শিক্ষিকা ও স্টাফদের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন তিনি। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক বিল্লাল হোসেন রবিন ও স্কুলের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন।

ওসি কামরুল ফারুক জানান, শুরু থেকেই আমি আমার ব্যক্তিগত উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের জন্য খাদ্য সহায়তা সহ নানাবিধ উদ্যোগ গ্রহণ করে আসছি। যতদিন করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart