1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:১৫ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে এ.কে ট্রেডিংয়ের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৩১১

করোনা ভাইরাসের চলমান সংকটে কর্মহীন হয়ে পড়া দিনমজুর কর্মচারীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৪ এপ্রিল) আদমজী ইপিজেডে খাদ্য সরবরাহকারী প্রতিষ্ঠান মেসার্স এ.কে ট্রেডিং এর উদ্যোগে প্রায় দেড় শত কর্মচারীর মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণ করা খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো, চাউল ৫ কেজি, ডাল ১কেজি, ছোলা ১ কেজি, আলু ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, তেল ১ কেজি, মুড়ি হাফ কেজি ও চিনি হাফ কেজি।

জানা গেছে, মানসম্মত খাদ্য সামগ্রী সরবরাহকারী প্রতিষ্ঠান মেসার্স এ.কে ট্রেডিং এর সত্ত্বাধিকারী আল-আমিন নিজের বিবেকবোধ ও দায়বদ্ধতা থেকে অসহায়, হতদরিদ্র, সাময়িক কর্মহীন এসব মানুষদের পাশে এসে দাড়িয়েছেন।

এ বিষয়ে মেসার্স এ.কে ট্রেডিং এর সত্ত্বাধিকারী আল-আমিন জানান, করোনা আতঙ্ক নিয়ে ঘরবন্দীদের মধ্যে আমাদের অনেক কর্মহীন দিনমজুর শ্রমিক রয়েছে। আমরা আমাদের সাধ্য অনুযায়ী চেষ্টা করেছি কিছুটা হলেও তাদের কষ্ট লাঘব করার। আমরা আমাদের নিজেদের দায়বদ্ধতা থেকে যতটুকু পেরেছি তাদের কাছে খাবার সামগ্রী পৌঁছে দিয়েছি। তবে দেশবাসীর কাছে আমার আহ্বান থাকবে নিজ নিজ এলাকায় সাধ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়ান। এছাড়াও আমরা ধারাবাহিক ভাবে চেষ্টা করবো সমাজের দুঃস্থদের খাবার পৌঁছে দেয়ার।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্হিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি মো: শরীফ, বিশিষ্ট ব্যবসায়ী বিপ্লব ও বিশিষ্ট ব্যবসায়ী মো: রাজিব।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart