1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ জুন ২০২০, ০৯:৩৮ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ফটোসাংবাদিক কাজী আলমাছের উদ্যোগে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৮০
সিদ্ধিরগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ রোধে পরিস্থিতিতে অসহায় কর্মহীন নিম্ন আয়ের দিনমজুর খেটে খাওয়া মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করছেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েসনের নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক ক্রীড়া সম্পাদক ও সিনিয়র কার্যকরী সদস্য কাজী আলমাছ ।
বৃহস্পতিবার  ( ৯ এপ্রিল ) সকালে নাসিক ৮নং ওয়ার্ডের এনায়েতনগর এলাকায় ফটোসাংবাদিক কাজী আলমাছ এর নিজ উদ্যোগে কর্মহীন অসহায় দিনমজুর ১৫০ টি পরিবারের মাঝে ২ কেজি করে আটা ও ১টি করে বয়লার মুরগি সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।
এ বিষয়ে কাজী আলমাছ জানান, আমরা কর্মহীন নিম্ন আয়ের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। নারায়ণগঞ্জ জেলার ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাংবাদিকদের সম্মান রক্ষার্থে তাঁর এ খাদ্য সামগ্রী বিতরণ বলে তিনি জানান। এ সময়ে তিনি বিত্তবানদের প্রতি আহ্বান জানান বর্তমান কান্তিলগ্নে অসহায় গরীব মানুষ পাশে এসে দাঁড়ান এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেয় ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, হাজী আব্দুস সামাদ, রুহুল আমিন, জহিরুল ইসলাম, আনিস মিয়া, হাজী আ: জলিল মোল্লা, কাজী অহিদ আলম, কাজী মনির হোসেন, কাজী রাজিব হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart