1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৫৫ অপরাহ্ন

সিলেটে প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ১১৯

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় উভয় গ্রুপের অন্তত সাতজন আহত হয়েছেন।

ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে গিয়ে শনিবার (০৪ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে পৌর শহরের কলেজ রোডে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও এখনো থমথমে অবস্থা বিরাজ করছে।

আহতরা হলেন মুরাদ আহমদ, আশরাফুল হক রুনু, ফখরুল ইসলাম ও সালাহ উদ্দিনসহ সাতজন। তারা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পৃথক কর্মসূচির আয়োজন করে উপজেলা ছাত্রলীগের দুইটি গ্রুপ। ছাত্রলীগের রিভালবেল্ট ও স্বাধীন গ্রুপের কর্মসূচি উদযাপনের একপর্যায়ে নেতাকর্মীদের মধ্যে ইনার কলেজ রোডে প্রথমে ধাক্কাধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এরপর দুই গ্রুপ কলেজ ও টিঅ্যান্ডটি রোডে দেশীয় অস্ত্রের মহড়া এবং ইট-পাটকেল নিক্ষেপ করে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

বিয়ানীবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই উভয় গ্রুপ দুই দিকে চলে যায়। এ ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাইনি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart