1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:১৮ অপরাহ্ন

সেই আ’লীগ নেত্রীসহ তার মেয়ে-জামাই ও নাতনিকে ধরেছে পুলিশ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ১০৪

লালমনিরহাটের হাতীবান্ধায় আওয়ামী লীগ নেত্রীর নির্দেশে বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের স্ত্রী জুলেখা বেগমকে (৪৫) কুপিয়ে জখম করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় রোববার বিকেল ৩টায় আওয়ামী লীগ নেত্রীসহ ৪ জনকে আটক করে লালমনিরহাট আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে শনিবার রাতে উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামে হামলার ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, স্থানীয় আওয়ামী লীগ নেত্রী আমিনা বেগম (৪৫) ও তার মেয়ে সাদিয়া আফরিন (২০), তার নাতনি নদী (১৮) ও জামাতা আশরাফ (৩৫)।

Lalmonirhat

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, লিজকৃত পুকুর দখলে নেয়ার চেষ্টা ও টিনের বেড়া ভাঙচুরের অভিযোগে হাতীবান্ধা থানায় মামলা দায়ের করেন মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান। ওই মামলায় শনিবার রাতে ডাউবাড়ি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আমিনা বেগমের জামাতা ও দক্ষিণ গড্ডিমারী এলাকার বাসিন্দা আশরাফ আলীকে গ্রেফতার করে পুলিশ। এর এক ঘণ্টা পর নিজ বাড়ি থেকে প্রতিবেশীর বাড়িতে যাচ্ছিলেন মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের স্ত্রী জুলেখা বেগম। পথিমধ্যে তাকে গতিরোধ করে আওয়ামী লীগ নেত্রী আমিনা বেগ, মেয়ে সাদিয়া আফরিন এবং নাতনি নদী। এসময় জুলেখা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পাশে থাকা পুকুরে ফেলে দেন তারা। পরে স্থানীয়রা জুলেখা বেগমকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ শনিবার রাতেই আওয়ামী লীগ নেত্রী আমিনা বেগম ও তার মেয়ে সাদিয়া আফরিন এবং নাতনি নদীকে গ্রেফতার করে।

এ ঘটনায় মুক্তিযোদ্ধা মতিয়ার বলেন, আমার স্ত্রী অল্পের জন্য বেঁচে গেছে। স্থানীয়রা এগিয়ে না আসলে তাকে হয়তো মেরে ফেলা হতো।

হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, এ নিয়ে থানায় দুটি মামলা নথিভুক্ত করা হয়েছে। ওই মামলায় গ্রেফতারকৃত আমিনা বেগমসহ ৪ জনকে আটক করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart