1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার ইংল‌্যান্ড সফর

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১২৪

তিন ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে সেপ্টেম্বরে ইংল‌্যান্ড সফর করবে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। অস্ট্রেলিয়াকে আতিথেয়তার মধ‌্য দিয়ে গ্রীষ্মের মৌসুমের খেলা শেষ করবে ইংল‌্যান্ড।

এরই মধ‌্যে দুই দেশের বোর্ড সূচি চূড়ান্ত করেছে। অস্ট্রেলিয়া ২৬ জনের স্কোয়াডও বেছে নিয়েছে। তবে সরকারের থেকে এখনও দেশের বাইরে খেলতে যাওয়ার অনুমতি পায়নি তারা। এজন‌্য সফর চূড়ান্তও করতে পারছে না অস্ট্রেলিয়া। দুই দলের এ সিরিজটি অনুষ্ঠিত হলে ব্রডকাস্ট থেকে ২৬০ মিলিয়ন পাউন্ড আয় করবে ইংল‌্যান্ড। এজন‌্য সিরিজটি তাদের জন‌্য খুব গুরুত্বপূর্ণ।

করোনা প্রকোপ থেকে মুক্তি পাওয়ার পর ইংল‌্যান্ড প্রথম আন্তর্জাতিক ক্রিকেট ফেরায়। ওয়েস্ট ইন্ডিজকে আতিথেয়তার মধ‌্য দিয়ে করোনা পরবর্তী সময়ে ক্রিকেট শুরু করে ক্রিকেটের জনকরা। তিন ম‌্যাচ সিরিজের শেষ টেস্ট এখন চলছে। ওয়েস্ট ইন্ডিজের পর তারা পাকিস্তানের বিপক্ষেও তিনটি টেস্ট ও টি-টোয়েন্টি খেলবে এবং আয়ারল‌্যান্ডকেও আতিথেয়তা দেবে। প্রতিবেশী দেশের সঙ্গে খেলবে তিনটি ওয়ানডে।

মৌসুমের খেলা শেষ করবে অস্ট্রেলিয়ার বিপক্ষে। দুই দলের প্রথম টি-টোয়েন্টি শুরু হবে ৪ সেপ্টেম্বর। পরের দুইটি টি-টোয়েন্টি ৬ ও ৮ সেপ্টেম্বর। সাউদাম্পটনের অ‌্যাজেস বোল মাঠেই হবে টি-টোয়েন্টি সিরিজ। ওর্ল্ড ট্রাফোর্ডে ১১, ১৩ ও ১৬ সেপ্টেম্বর হবে তিনটি ওয়ানডে। সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর তিনদিন আগে দুই দল শেষ ওয়ানডে খেলবে। ধারণা করা হচ্ছে, ইংল‌্যান্ড থেকেই দুই দলের ক্রিকেটাররা আইপিএল খেলতে দুবাইয়ের বিমানে উঠবেন।

 

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart