1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৪১ অপরাহ্ন

সৌদি আরবে নতুন করে আরও ৪২০৭ জন করোনায় আক্রান্ত

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১৬০

সৌদি আরবে নতুন করে আরও ৪ হাজার ২০৭ জন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে সৌদিতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২ লাখ ১৩ হাজার ৭১৬ জন। গত ২৪ ঘণ্টায় দেশটিতে আরও ৫২ জনের মৃত্যু হয়েছে। এই পর্যন্ত মোট মৃতের সংখ্যা এক হাজার ৯৬৮ জন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ৪ হাজার ৩৯৮ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন এক লাখ ৪৯ হাজার ৬৩৪ জন।

মধ্যপ্রাচ্যের এ দেশটিতে করোনার প্রকোপ বাড়লেও দেশটিতে বাড়ছে সুস্থের সংখ্যা। আজ আক্রান্তের সংখ্যা থেকে সুস্থের সংখ্যা ৪ হাজার ৩৯৮ জন বেশি।

সোমবার (৬ জুলাই) সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, দেশটিতে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন ৬২ হাজার ১১৪ জন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আছেন ২২৫৪ জন।

আক্রান্ত অঞ্চল গুলোর মধ্যে কাতিপে ৪৩৭ জন, খামিস মুশাইত ৩৬৪, রিয়াদ ৩৫০, দাম্মাম ২৯৩, তায়েপ ২৭৯, হুফোফ ২৪২, জেদ্দা ২০৯,আল মুবারাজ ১৭১, মক্কা মুকাররমা ১৪৭, নাজরান ১৩৩, তাবুক ১০১, হাপের আল বাতেন ৭০, আল খোবার ৬৯, আবহা ৬৫, হায়েল ৬৫ এবং আল জুবাইলে ৬৪ জন।

এদিকে, ডিসেম্বরের শেষের দিকে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে বিশ্বব্যাপী এ পর্যন্ত ১ কোটি ১৬ লাখ ৩ হাজার ৯৪১ জন আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত প্রাণ গেছে ৫ লাখ ৩৭ হাজার ৭১০ জন। সুস্থ হয়েছেন ৬৫ লাখ ৬৯ হাজার ৬২৩ জন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart