1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:৩৫ পূর্বাহ্ন

স্কুলছাত্রীকে গণধর্ষণের পর হত্যা, বিচার চেয়ে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ২০০

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় স্কুলছাত্রী স্মৃতি আক্তার রিমাকে গণধর্ষণ শেষ হত্যার ঘটনায় করা মামলার আসামিদের গ্রেফতার ও সুষ্ঠু তদন্তের দাবিতে সংবাদ সম্মেলন করেছে পরিবার।

সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে হোসেনপুর পৌরসভার জামাইল গ্রামে রিমার বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পড়ে শোনান নিহত রিমার বড় ভাই মো. মাসুদ মিয়া।

মাসুদ মিয়া বলেন, চাঞ্চল্যকর এ হত্যা মামলায় দুজনকে গ্রেফতার করা হলেও বাকিরা গ্রেফতার হয়নি। দীর্ঘ ছয় মাস পেরিয়ে গেলেও এখনো ডিএনএ টেস্টের নমুনা সংগ্রহ করা হয়নি। প্রভাবশালীদের মদদে আসামিদের বাঁচানোর পাঁয়তারা করা হচ্ছে।

নিহত স্মৃতির মা ও মামলার বাদী আঙ্গুরা খাতুন, চাচা মো. নবী উল্লাহ, খালু আলমাসসহ পরিবারের অন্যান্য সদস্য ও গ্রামের লোকজন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

গত ১৮ জুলাই হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী স্মৃতি আক্তার রিমা পাকুন্দিয়া উপজেলার গান্দারচর এলাকায় নানার বাড়িতে বেড়াতে গিয়ে গণধর্ষণ ও হত্যার শিকার হয়।

এ ঘটনার পরদিন রিমার মা আঙ্গুরা খাতুন বাদী হয়ে চিহ্নিত চারজনসহ অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি মামলা করেন। বর্তমানে মামলাটি তদন্ত করছে পিবিআই।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart