1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন

স্টেশনে যাত্রা বিরতির কথা ভুলে গেলেন ট্রেন চালক

ব্রাহ্মণবাড়িয়া (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ২১৩

ঢাকা-চট্টগ্রাম রেলপথে চলাচলকারী আন্তঃনগর ট্রেন মহানগর এক্সপ্রেসের চালক ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে নির্ধারিত যাত্রাবিরতি না দিয়েই ট্রেন নিয়ে চলে ছুটে গেছেন পরবর্তী স্টেশনের দিকে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। এতে করে স্টেশনে ট্রেনের অপেক্ষায় থাকা যাত্রীরা বিড়ম্বনায় পড়েছেন। অবশ্য পরবর্তীতে ট্রেনটি আবার আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে এসে যাত্রীদের উঠিয়ে নিয়ে যায়। চালক যাত্রাবিরতির কথা ভুলে গেছেন বলে জানিয়েছেন আশুগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মো. নূরনবী।

ট্রেনের যাত্রী ও রেলওয়ে সূত্র জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রাবিরতির নির্ধারিত সময় বিকেল ৪টা ৪০ মিনিটে। বৃহস্পতিবার ট্রেনটি ৪০ মিনিট বিলম্বে সন্ধ্যা ৫টা ২০ মিনিটে এসে যাত্রাবিরতি করে। পাঁচ মিনিট বিরতি দিয়ে ৫টা ২৫ মিনিটে ট্রেনটি আবার ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে।

ব্রাহ্মণবাড়িয়ার পরের স্টেশন আশুগঞ্জে ট্রেনটি যাত্রাবিরতি দেয়ার কথা ছিল ৫টা ৪২ মিনিটে। কিন্তু চালক বিরতি না দিয়েই ট্রেন নিয়ে ছুটে যান পরবর্তী স্টেশন ভৈরবের দিকে। তবে ভৈরব স্টেশনে ঢোকার আগে আবার আশুগঞ্জ স্টেশনে ফিরে আসে ট্রেনটি। ৫টা ৫৩ মিনিটে স্টেশনে ঢুকে দুই মিনিট বিরতি দিয়ে ৫টা ৫৫ মিনিটে আবার ভৈরব যায় ট্রেনটি।

আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার মো. নূরনবী বলেণ, যাত্রাবিরতির কথা ভুলে গেছেন ট্রেন চালক। চালকের ভুলে এমনটি হয়েছে। যাত্রাবিরতির কথা মনে থাকলে এমনটি হতো না।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart