1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:১১ অপরাহ্ন

স্থগিত হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ!

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১০৬

চলমান বছর টি-টোয়ন্টি বিশ্বকাপের পর্দা আর উঠছে না। এমনই ইঙ্গিত দিয়েছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমগুলো। আর এনিয়ে সিদ্ধান্তের জন্য এ সপ্তাহেই আইসিসির সঙ্গে আলোচনা করা হবে।

যদিও অস্ট্রেলিয়ার প্রথমসারির দৈনিক দ্য সিডনি মর্নিং হেরাল্ড একটি সূত্রের বরাতে জানিয়েছে, এনিয়ে কোনো অফিসিয়াল সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয়নি। তবে অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠেয় এই আসরটি স্থগিত হওয়ার সম্ভাবনাই বেশি।

করোনা ভাইরাসের কারণেই এই টুর্নামেন্ট পিছিয়ে যেতে পারে। তবে আইসিসি এর আগে জানিয়েছিল আগস্টে তারা চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। কিন্তু এখন আসরটি ঘিরে নতুন মোড় নিতে পারে।

মার্চে মাঝামাঝিতে অবশ্য ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যান আর্ল এডিংস বলেছিলেন, আমি মনেকরি এটা অবাস্তব। অথবা এটা খুব কঠিন পথে এগোচ্ছে।

অন্যদিকে অস্ট্রেলিয়ান আয়োজকদের ইচ্ছে এবছর স্থগিত করে আগামী বছর অক্টোবরে অর্থাৎ ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা। তবে আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক দেশ ভারত আর টুর্নামেন্টটি শুরু হওয়ার কথা অক্টোবরেই। ফলে আসরটি দুই বছরও পিছিয়ে নেওয়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হলে সবচেয়ে বেশি লাভবান হতে পারে ভারত। কেননা তারা চাইছে অক্টোবরেই আইপিএল আয়োজন করতে। যদিও দেশটিতে করোনা পরিস্থিতি ভালো না। তাই শ্রীলঙ্কা অথবা সংযুক্ত আরব আমিরাতে হতে পারে আসরটি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart