1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৪৮ অপরাহ্ন

স্বামী রণভীরের নাম শুনেই রেগে গেলেন দীপিকা

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১৯৫

দীর্ঘ দিন প্রেম করে বিয়ে করেছেন রণভীর সিং ও দীপিকা পাড়ুকোন। এখন জমিয়ে সংসার করছেন তারা। বিয়ের পর স্বামীকে নিয়ে নিয়মিতই মিডিয়ায় কথাও বলতে দেখা যায় দীপিকাকে। নিজের স্বামীকে নাম্বার ওয়ান বলেও মন্তব্য করেন। সব মিলিয়ে রণভীর-দীপিকাকে একে অপরের প্রতি বেশ দায়িত্বশীল মনে হয়।

সব তো ঠিক চলছে, তবে হঠাৎ করে রণভীর সিংয়ের নাম শুনে রেগে গেলেন কেনো দীপিকা পাড়ুকোন? মুক্তির অপেক্ষায় আছে দীপিকা ও বিক্রান্ত অভিনীত ‘ছপাক’। মেঘনা গুলজার এ ছবিতে তুলে ধরেছেন অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের গল্প। ১০ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

বর্তমানে ‘ছপাক’ সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন দীপিকা। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে এক সাংবাদিকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে রেগে যান দীপিকা। সাংদিক জানতে চেয়েছিলেন, ‘ছপকক’ সিনেমার ট্রেলার দেখে রণভীর সিং এর অনুভূতি কী?

এই প্রশ্ন শুনে দীপিকা বলেন, ‘ছবিটি তৈরি হয়েছে আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

ছপাক তৈরির জন্য যে অর্থ ব্যয় করা হচ্ছে, তা একদম দীপিকার নিজস্ব৷ সেখানে রণবীরের কোনও ভাগ নেই৷ তাহলে রণভীর কীভাবে এই সিনেমা নিয়ে কথা বলবেন!’

এই সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়াল। তার জীবনের গল্পেই এই ছবি। সেখানে লক্ষ্মী আগরওয়লের হাত শক্ত করে ধরে রাখেন দীপিকা। কিন্তু দীপিকার হাত ধরেও শেষ পর্যন্ত শঙ্কর মহাদেবনের গান শুনে কেঁদে ফেলেন লক্ষ্মী আগরওয়াল।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart