1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০৩ জুন ২০২০, ১০:০৭ অপরাহ্ন
সদ্য সংবাদ
করোনা: যুক্তরাজ্যে মৃতের সংখ্যা ৫০ হাজার ছাড়িয়ে না’গঞ্জে যাত্রীদের সুরক্ষা ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ নিউজিল্যান্ডে! সিএমএইচে প্রধান বিচারপতি, কেবিনে থেকে সই করেছেন শ’ ফাইল মদিনায় স্বাস্থ্যবিধির নিয়ম মেনে লাখো মুসল্লির নামাজে অংশগ্রহণ লিবিয়ায় পাচারকারীদের হাতে বন্দি আরও ১৯ বাংলাদেশি চট্টগ্রামে ২ সপ্তাহের কারফিউ চান নোমান টেলিভিশনে পাঠদান কার্যকরে শিক্ষক-শিক্ষার্থীর তথ্য চায় মন্ত্রণালয় ড. কামালের বক্তব্যের জবাব দিলেন: তথ্যমন্ত্রী এবার করোনা রোগীদের জন্য নাসিক কাউন্সিলর শকুর ভিটামিন সি যুক্ত ফল উপহার

সড়ক দুর্ঘটনায় বাংলাভিশনের গাড়ি চালক নিহত

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ)
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১২৮

রাজধানীর যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেট এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল্লাহ আল মামুন সরকার (৩৮) নামের একজনের মৃত্যু হয়েছে। তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের গাড়ি চালক ছিলেন।

শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আহত মামুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা স্কুলছাত্র সিয়াম আলী জানান, তারা কয়েকজন সহপাঠী সাইনবোর্ড গিরিধারা এলাকায় কোচিং শেষ করে মাতুয়াইলের বাসায় ফিরছিল। তখন সাদ্দাম মার্কেট মাদরাসা রোডের সামনে ঢাকাগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন মামুন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল দ্রুতগতিতে পালিয়ে গেছে বলেও জানায় তারা।

নিহতের শ্যালক ইমরান খান জানান, মামুনের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামে। বাবার নাম মৃত আবুল কাশেম। তিনি বাংলাভিশন টেলিভিশনের গাড়িচালক ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ঘটনাস্থল আমাদের থানা এলাকাতেই পড়েছে। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart