1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৬:০৭ পূর্বাহ্ন

হটস্পট নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নিহত ৩

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৯০

 করোনাভাইরাসের হটস্পট নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় দুই নারীসহ তিন জন মারা গেছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৬৯। এছাড়া নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৩৯জন। ফলে মোট আক্রান্তের সংখ্যা ১৯১৭।

শুক্রবার (২২ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তথ্যমতে, জেলায় এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা-আড়াইহাজার উপজেলায় ৬৪, বন্দর উপজেলায় ৪৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৮৮৮, রূপগঞ্জ উপজেলায় ১৫৩, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৬৩৮ ও সোনারগাঁও উপজেলায় ১২৮ জন। পুরো জেলায় ১৯১৭ জন।

সুস্থ হওয়ার সংখ্যা- আড়াইহাজার উপজেলায় ২৯, বন্দর উপজেলায় ১২, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩৮১, রূপগঞ্জ উপজেলায় ৬, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬৯ ও সোনারগাঁও উপজেলায় ১৯ জন। পুরো জেলায় ৬১৬ জন।

মৃতের সংখ্যা-বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৪৭, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬, সোনারগাঁও উপজেলায় ৪ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৬৯ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart