1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে সুপ্রিম কোর্টের বিচারপতি মীর হাসমত আলী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ৩৯৪

বন্দরে হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের বার্ষিক বই বিতরণ উৎসব ও অটিজম সেবায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠা ও অধ্যক্ষ হাসিনা রহমান সিমুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি মীর হাশমত আলী। শনিবার সকালে হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে আয়েজিত অনুষ্ঠানে স্কুল শিক্ষক- শিক্ষিকাবৃন্দ ও অন্যান্য গন্য মান্য ব্যক্তিবগ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে বিচারপতি মীর হাশমত আলী অটিজম সেবায় বাংলাদেশ কর্তৃক গৃহীত বিভিন্ন পদক্ষেপ সমুহ উল্লেখ্য করে বলেন আজ অটিজমদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।
তিনি আরো বলেন, অটিজম শিশুরা সমাজের বোঝা নয়। এদের সুপ্ত প্রতিভা আছে। তাদের উপযুক্ত করে গড়ে তুলে তাদের প্রতিভাকে দেশ জাতির স্বার্থে কাজে লাগাতে হবে।
তিনি হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রশংসা করে আরো বলেন, নানা সীমাবদ্ধতা থাকা সত্যেও প্রতিষ্ঠানটি যেভাবে অটিজম শিশু কিশোরদের মাতৃস্নেহে আগলে রেখেছে তা অটিজম সেবায় জনগনকে অনুপ্রাণিত করবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart