1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৪:৫০ পূর্বাহ্ন

১০ বছর পর না.গঞ্জ ডিসি অফিসে মেয়র আইভী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ২৭৩

 অবশেষে দীর্ঘ ১০ বছর পর নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের গিয়েছেন নাসিক মেয়র ডা. সেলিসা হায়াত আইভী। দীর্ঘ এই সময়ে তিনি জেলা প্রশাসকের কোন মিটিংয়ে যোগ দেননি। যদিও জেলার সর্বোচ্চ ফোরাম জেলা আইনশৃংখলা বিষয়ক কমিটির উপদেষ্টা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। এবং নারায়ণগঞ্জের ৫জন এমপিও উপদেষ্টা। এমপিরা বিভিন্ন সময়ে আইনশৃংখলা বিষয়ক কমিটির মিটিংয়ে উপস্থিত হলেও গত ১০ বছরে একটি মিটিংয়েও যাননি মেয়র আইভী। এতে কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে অসন্তোষ রয়েছে। এছাড়াও গত ১০ বছরে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে এমপিরা উপস্থিত থাকলেও মেয়র সেখানে যাননি।

তবে বৃহস্পতিবার দুপুরে (১ এপ্রিল) জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে করোনা পরিস্থিতিতে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সাথে বৈঠক করেন ডা. সেলিনা হায়াৎ আইভী। জেলা প্রশাসকের কক্ষে এই বৈঠকে আরো উপস্থিত ছিলেন, র‌্যাব-১১ এর সিও লে. কর্ণেল ইমরান উল্লাহ, করোনাভাইরাসকে ঘিরে নারায়ণগঞ্জে সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত টিম লিডার লে. কর্ণেল আব্দুল মোত্তাকিন ও বিজিবির নারায়ণগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল মেহেদী হাসান আল আমীন। বৈঠকের সূত্রমতে, বৈঠকে নারায়ণগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধে করনীয় নানা বিষয় স্থান পায়। এবং নাসিক মেয়র আইভীকে সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের কমিটিগুলোকে যে কোন ভাবে সক্রীয় করার জন্য তাগিদ দেয়া হয়।

এর আগে করোনা বিষয়ক সর্বশেষ পরিস্থিতি নিয়ে নিয়মিত প্রেস ব্রিফিং করে জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart