1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন

২৩ বছর ধরে ঘরবন্দি এই দুই বোন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ২৭৭
২৩ বছর ধরে ঘরবন্দি এই দুই বোন

ঘুরতে ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া ভার। কেউ একটু বেশি ঘুরতে ভালোবাসে আবার কেউ একটু কম। এটা স্বাভাবিক কথা। তবে এমনো মানুষ আছে যারা জন্ম থেকে কোনো দিন বাড়ি থেকে বের হয়নি। শুনতে একটু অবাক লাগলেও এটা সত্যি, যে ভারতে রাকশি এবং সোনাম নামে দুই বোন আছে, যারা কোথাও ঘুরতে যায় নি।

তারা এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করছে। তাদের বয়স ২৮ এবং ২৫ বছর। তবে এত বছর বয়সেও তারা কখনো কোথাও ঘুরতে যায় নি। ভারতের বাসিন্দা হয়ে তারা দিল্লিতেও ঘুরতে যায় নি পর্যন্ত। তবে তাদের অনেক ইচ্ছা ঘুরতে যাওয়ার। সাজগোজ করতেও তারা অনেক পছন্দ করে।

সোনাম জানায়, আইলাইনার, মাশকারা, আইশ্যাডো দিয়ে সাজতে ভালোবাসে তারা। সোনাম নিজে মেকআপ করে আবার রাকশিকেও সাজিয়ে দেয়। তারা বিভিন্ন রঙের চুড়ি পরতে ভালোবাসে। তাছাড়া তাদের ভেতর আরও অনেক গুণ রয়েছে। রাকশি এবং সোনাম ভালো গান করে।

কথায় বলে, ইচ্ছা থাকলে উপায় হয়। তবে তাদের বেলায় তা হয় নি। কারণ রাকশি এবং সোনাম হাঁটতে পারে না। বাবা-মাই তাদের এক মাত্র বরশা। এজন্য লেখাপড়াও করতে পারেনি তারা। তারপরও হাসি-খুশি দুই বোন। তাদের মতে, যতদিন বেঁচে থাকবে, এভাবেই হাসি-খুশি থাকতে চান।

রাকশি এবং সোনাম বলেন, তাদের একটা স্বপ্ন, তারা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান এবং তার সঙ্গে হাত মিলাতে চায়। রাকশি এবং সোনাম পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে এবং কোরআন তেলাওয়াত করেন তাদের মায়ের সঙ্গে।

এমন অস্বাভাবিক শরীর নিয়ে তারা জন্মেছে। যার কারণে তারা কারো সাহায্য ছাড়া হাঁটাচলা পর্যন্ত করতে পারে না। এমনকি বাথরুমে যাওয়ার সময়ও তাদের সঙ্গে কাউকে না কাউকে থাকতে হয়। এদের মধ্যে একজন তো ঠিকভাবে উঠে বসতেও পারে না। তবুও তাদের মধ্যে দারুণ ভালোবাসা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart