1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১০:০২ অপরাহ্ন

৪৭তম বিয়ে বার্ষিকীতে জয়াকে নিয়ে অমিতাভের গোপন তথ্য ফাঁস

ডেস্ক রিপোর্ট (বাংলা২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৬২

বলিউডডের আদর্শ দম্পতিদের কথা বলতে গেলে প্রথমেই এসে পড়ে বচ্চন পরিবারের অমিতাভ-জয়ার গল্প। বিয়ের এতো বছর পরেও তাদের ভালোবাসার রঙ উজ্জ্বল হয়ে আছে। আজ (৩ জুন) তাদের বিয়ে বার্ষিকী। ৪৭ বছর আগে একটা ঘটনার মাধ্যমে সাত পাকে বাঁধা পড়েছিলেন তারা।

১৯৭৩ সালের আজকের এই দিনে কীভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা? বিয়ের সেই গোপন গল্পটি স্মৃতিচারণ করেছেন অমিতাভ বচ্চন। এবার বিয়ে নিয়ে নিজেই ফাঁস করে দিলেন অজানা তথ্য।

বড় পর্দায় জুটি বেঁধেও অভিনয় করেছেন অমিতাভ-জয়া। ‘সিলসিলা’, ‘অভিমান’, ‘চুপকে চুপকে’সহ বেশকিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা। একসঙ্গে সিনেমায় অভিনয় করতে গিয়েই জড়িয়ে ছিলেন ভালোবাসার বন্ধনে।

আজ (৩ জুন) কয়েকটি ছবি পোস্ট করে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘আজ আমাদের বিয়ের ৪৭ বছর পূর্ণ হলো। ৩ জুন ১৯৭৩ সিদ্ধান্ত নিয়েছিলাম, যদি ‘জঞ্জীর’ সিনেমা সফল হয় জয়া ও কয়েকজন বন্ধু মিলে প্রথমবারের মতো লন্ডন ঘুরতে যাব। বাবা এমন সিদ্ধান্তের কথা শুনে আদেশ দিলেন দিলেন, যেতে হলে আগে জয়াকে বিয়ে করতে হবে, না হলে যাওয়া যাবে না। সুতরাং, মেনে নিলাম। তার কেটে গেলো অনেক বসন্ত।’

অমিতাভ-জয়া দম্পতির পরিবারের গল্প এখন সবার জানা। অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চনকে নিয়ে তাদের সুখের সংসার। এখন সেই সংসারের বৌ সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই বচ্চন। তাদের ঘরে এসেছে অভিষেক-ঐশ্বরিয়ার দম্পতির একমাত্র মেয়ে আরাধ্য বচ্চন। নাতনিকে নিয়ে আনন্দে মেতে উঠতে দেখা যায় অমিতাভকে।

করোনাভাইরাসের কারণে থমথমে চারদিক। এমন সময় পরিবারের সঙ্গে বিয়ে বার্ষিকী উৎযাপন করছেন অমিতাভ। পাশাপাশি ভক্তদের শুভেচ্ছাতেও ভাসছে বচ্চন পরিবার।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart