• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
  • [gtranslate]

যশোরে স্ত্রী ও ২ মেয়েকে হত্যার পর যুবকের আত্মসমর্পণ

বাংলা ২৪ বিডি নিউজ:
আপডেট : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

যশোরের অভয়নগরে স্ত্রী ও দুই মেয়েকে শ্বাসরোধে হত্যার পর পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে পাষণ্ড স্বামী জহিরুল ইসলাম বাবু।

 

শুক্রবার (১৫ জুলাই) দুপুরে উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের শালবাগান এলাকায় আব্দুস সবুরের বাড়ির পেছনে কলাবাগানে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পাষণ্ড জহিরুল ইসলাম বাবু সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের বিশ্বাসপাড়ার মশিউর রহমান বিশ্বাসের ছেলে।

 

নিহতরা হলেন, বাবুর স্ত্রী সাবিনা ইয়াসমিন বিথি (২৮), মেয়ে সুমাইয়া খাতুন (৯) ও সাফিয়া খাতুন (২)।

 

বাবুর বরাত দিয়ে পুলিশ জানায়, শ্বশুর বাড়ির সঙ্গে তার বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। শুক্রবার দুপুর দেড়টার দিকে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে শ্বশুর বাড়ি অভয়নগরের কলাতলা থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। চাপাতলা গ্রামে আব্দুস সবুরের বাড়ির পেছনে কলাবাগানে এসে প্রথমে স্ত্রী বিথিকে এবং পরে বড় মেয়ে সুমাইয়া খাতুন এবং শেষে ছোট মেয়ে সাফিয়া খাতুনকে শ্বাসরোধে হত্যা করে। মরদেহ সেখানে ফেলে বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে ঘটনা জানায়। এসময় বাবুর বড় ভাই মঞ্জুরুল ইসলাম বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে খবর দেন। খবর পেয়ে পুলিশ বাড়িতে গেলে বাবু আত্মসমর্পণ করেন।

 

বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই কামরুজ্জামান বলেছেন, বড় ভাই মঞ্জুরুল ইসলামের দেওয়া খবরে জহিরুল ইসলাম বাবুকে আটক করা হয়। আটক বাবু প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে। রাতে অভয়নগর থানা পুলিশ মরদেহ তিনটি উদ্ধার করেছে।

 

যশোর পুলিশের মুখপাত্র ডিবি ওসি রূপন কুমার সরকার জানান, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।


এই বিভাগের আরও সংবাদ