• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
  • [gtranslate]

রাজধানীতে রিকশা উল্টে ইডেন ছাত্রী নিহত

বাংলা ২৪ বিডি নিউজ:
আপডেট : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

রাজধানীর পুরান ঢাকার ইসলামবাগ এলাকায় রিকশা উল্টে মোছা. সালমা আক্তার (২৪) নামের এক ইডেন কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ ভোর ৪টার দিকে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ভোর পাঁচটার দিকে মৃত ঘোষণা করেন।

 

নিহতের চাচাতো ভাই মো. হাসান জানান, ঈদের ছুটি শেষ করে ভোলা থেকে লঞ্চযোগে সদরঘাটে নামি। পরে একটি রিকশাযোগে ইডেন কলেজের হোস্টেলে আসার পথে পুরান ঢাকার ইসলামবাগ এলাকায় হঠাৎ রিকশা উল্টে যায়। এতে রিকশা থেকে নিচে পড়ে সালমা গুরতর আহত হন। পরে দ্রুত সালমাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সালমা ইডেন কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিল।

 

তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন থানার ওমরপুরে। তিনি মো. গোলাম কিবরিয়ার কন্যা। বর্তমানে কলেজ হোস্টেলের রাজিয়া ছাত্রী নিবাসে থাকতেন।

 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।


এই বিভাগের আরও সংবাদ